ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপরে  মরিচ ক্ষেতে অটো চালকের বিকৃত লাশ উদ্ধার

রংপরে  মরিচ ক্ষেতে অটো চালকের বিকৃত লাশ উদ্ধার

রংপুর সদর উপজেলার সদ্যপুস্করনী ইউনিয়নের পালিচড়ায় জমিদারের দোলার মরিচখেত থেকে কালাপাতা দিয়ে ঢাকা অটো চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরে সদর উপজেলার সদ্যপুষ্করণি ইউনিয়নের পালিচড়া জমিদারের দোলার মরিচখেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। উদ্ধার হওয়া নিহত ব্যক্তির নাম আলি মিয়া ওরফে রকি (২৭)। তার বাড়ি মিঠাপুকুর উপজেলার বালারহাটে। তিনি পেশায় ছিলেন অটো চালক।

নিহতের লাশ সনাক্ত কারী আলী মিয়ার ভাগিনা জানান, তিনদিন আগে মামা অটো নিয়ে বাড়ি থেকে ভাড়া মারার জন্য বাইরে গিয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির পর ২ দিন আগে মিঠাপুকুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছিল। রংপুর সদর কোতয়ালী থানার ওসি বজলুর রশিদ জানান, সকালে ওই দোলায় মরিচ তুলতে গিয়ে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। আমরা ঘটনাস্থলে গিয়ে প্রয়োজনীয় আলামত সংগ্রহ শেষে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের পরনে জিন্সের প্যান্ট এবং ডোরাকাটা টি শার্ট আছে। মাথা থেতলানো এবং মুখ বিকৃত অবস্থায় ছিল। লাশের দুর্গন্ধ বেরিয়েছে। মুখ, হাত পা এবং লজ্জাস্থানে এসিড দিয়ে ঝলসে দেয়া অবস্থায় পাওয়া গেছে। আমাদের ধারণা দুই তিন দিন আগে তাকে হত্যা করে ফেলে রাখা হয়। পুলিশের সিআইডি টিম ঘটনাস্থল রেকি করে আলামত সংগ্রহ করেছে।

পুলিশের ওসি জানান, প্রাথমিক তথ্যে আলী মিয়া পেশায় অটো চালক ছিলেন বলে জানা গেছে। তিনদিন থেকে নিখোঁজ ছিলেন তিনি। দুর্বৃত্বরা তাকে খুন করে অটো ছিনিয়ে লাশ মরিচ খেতে রেখে যায়। হত্যা কান্ডের সাথে জড়িত রহস্য খতিয়ে দেখা হচ্ছে।

রংপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত